বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
কুলাউড়া বাকিতে পণ্য না দেওয়ায় মহাজনকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। কালের খবর

কুলাউড়া বাকিতে পণ্য না দেওয়ায় মহাজনকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। কালের খবর

 

আব্দল হামিদ, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, কালের খবর :- মৌলভীবাজারের কুলাউড়ায় দীর্ঘদিন ধরে দোকানের বকেয়া টাকা চাওয়ায় ও বাকিতে পণ্য না দেওয়ায় মোহাম্মদ নজাক আলী (৫০) নামের এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

রবিবার (৯ জুলাই) সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, গত ২৯ জুন (ঈদের দিন) সন্ধ্যায় উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পুষাইনগর বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৯ জুন সন্ধ্যায় পুষাইনগর বাজারে নজাক আলীর দোকানে পণ্য কিনতে যান একই এলাকার পারভেজ, ফয়সল ও মান্না। নজাক আলী তাদের কাছে বকেয়া টাকা চাওয়ায় এবং বাকিতে পণ্য দিবেন না বলায় ক্ষিপ্ত হয়ে পারভেজ, ফয়সল ও মান্নাসহ ৬ হইতে ৭ জন মিলিত হয়ে নজাক আলীর ওপর দেশীয় অস্ত্র দিয়ে দিয়ে হামলা চালায়। এ সময় নজাকের ভাই মফিজ আলীকেও আহত করেছে দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

চিকিৎসা শেষে গত ৩ জুলাই নজাক আলী বাড়িতে ফিরলে শনিবার (৮ জুলাই) রাতে নজাকের শারীরিক অবস্থার অবনতি হলে আবারও মৌলভীবাজার সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার মৌলভীবাজার সদর হাসপাতালে মৃত্যুর যন্ত্রণা চিৎকার করে সকালে মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কালের খবরকে জানান, নজাক আলীর বড়ভাই নিয়ামত আলী। তিনি বলেন, এ ঘটনায় পারভেজ, ফয়সল ও মান্নাসহ ৬ হতে ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক সাংবাদিকদের জানান, নজাক আলী হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com